ড্যাফোডিল জাপান আইটি

শিক্ষা ও যোগ্যতা, বিষয়ভিত্তিক পড়াশোনার সুযোগ

www.djit.ac

জাপানে পরাশুনা ও চাকরির বিষয়ে সহায়তার করার জন্য বাংলাদেশে ২০১৩  সাল থেকে কাজ করছে ড্যাফোডিল জাপান আইটি নামের প্রতিষ্ঠানটি।

২০১৩ সাল থেকে বিবিপি জাপান এবং ড্যাফোডিল গ্রুপের যৌথ উদ্যোগে প্রতিষ্ঠানটি কাজ করেছে। আইটি, সিএসসি, ইলেক্ট্রিক্যাল ও অন্য ইঞ্জিনিয়ারদের প্রচুর চাহিদা থাকার কারনে প্রতিষ্ঠানটি জাভা, পিএইচপি, অ্যানড্রয়েড, ওয়েবডেভেলপমেন্ট কোর্সে ট্রেনিং দিচ্ছে।এর মাধ্যমেদেশের ইঞ্জিনিয়াররা হয়ে উঠছেন আন্তর্জাতিক মানের।তাদের ট্রেনিং শেসে ড্যাফোডিল জাপান আইটি আয়োজন করছে বিভিন্ন জাপানিস কম্পানির জন্য ইন্টার্ভিউ সেশন।তাদের এ ট্রেনিং সেশন থেকে ট্রেনিং নিয়ে অনেকেই পারি জমাচ্ছেন জাপানের বড় বড় কোম্পানিতে।

এজন্য ড্যাফোডিল জাপান আইটি এর রয়েছে স্পেশাল জাপানিজ ল্যাঙ্গুয়েজ কোর্স। এসব কোর্সে ক্লাস নেন জাপানি ও বাংলাদেশি শিক্ষকরা।এখান থেকে ভাষা শিখে অনেকই উচ্চ শিক্ষার জন্য জাপানের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে পড়াশুনা করছে।জাপানে মানসম্মত শিক্ষার পাশাপাশি পার্টটাইম জবের প্রচুর সুযোগ রয়েছে।জাপানী এম বা সিশিথিল করেছে প্রশাশনিক জটিলতাকেও।এটি বাংলাদেশের ছাত্রছাত্রিদের জন্য অপার সম্ভাবনার পথ উন্মোচন করেছে।

স্থানঃ Daffodil Japan IT Limited, Union Heights, level 8, 55-2, West Panthapath, Dhaka.(Beside Square Hospital).

সরাসরি ফোন দিয়ে তথ্য জানতে পারেন  জাপানের উচ্চশিক্ষা বিষয়েঃ
01847140110, 01847140111, 01847140107, 01713493282।

মন্তব্য

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

উচ্চ শিক্ষা ও জাপান